BDCNEWS
hm expo logo

খ্রিষ্টাব্দ। বঙ্গাব্দ। সময়ঃ

শিরোনাম

প্রধানমন্ত্রীর জনসভায় লোক সমাগম ঘটিয়ে রেকর্ড ভঙ্গ করল বেনাপোলের সাবেক মেয়র আশরাফুল আলম লিটন

খুলনা বিভাগ যশোর জেলা

প্রকাশঃ 2022-11-24 23:27:50 |

শেয়ার করুনঃ Facebook | Twitter | Whatsapp | Linkedin

দেখা হয়েছে 831 বার।


প্রধানমন্ত্রীর জনসভায় লোক সমাগম ঘটিয়ে রেকর্ড ভঙ্গ করল বেনাপোলের সাবেক মেয়র আশরাফুল আলম লিটন

প্রধানমন্ত্রীর জনসভায় লোক সমাগম ঘটিয়ে রেকর্ড ভঙ্গ করল বেনাপোলের সাবেক মেয়র আশরাফুল আলম লিটন


বেনাপোল প্রতিনিধিঃ
প্রধান মন্ত্রী শেখ হাসিনার যশোর আগমন উপলক্ষে সর্বকালের সর্বযুগের রেকর্ড ভঙ্গ করেছে লোক সমাগম ঘটিয়ে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম। সাবেক এই মেয়র এর চাওয়ার চেয়ে পাওয়া বেশী হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায়। শার্শা বাসি তাকে এতটা ভালবেসে যশোর শহর এর প্রায় আড়াই কিলোমিটার পথ জুড়ে মিছিল নিয়ে প্রবেশ করে স্টেডিয়ামে। তিনি রিজার্ভ ট্রেন সহ বাসে করে ৫ থেকে ৬ হাজার লোক নিয়ে প্রধান মন্ত্রীর জনসমাবেশে যাওয়ার জন্য নেতা কর্মীদের সাথে আলোচনা করে সেই অনুযায়ী কাজ করছিলেন। শার্শা বাসি আশরাফুল আলম লিটনকে ভালবেসে তার চাওয়ার চেয়ে পাওয়াটা বেশী দেখিয়ে প্রায় ১৫ হাজার এর মত নারী পুরুষ যশোর প্রধান মন্ত্রীর জনসমাবেশে উপস্থিত করেছিল বৃহস্পতিবার সাড়ে বেলা  ১১ টার সময়।

প্রধান মন্ত্রীর জনসমাবেশে আশরাফুল আলম লিটন এর নেতৃত্বে শার্শার ১১ টি ইউনিয়ন থেকে প্রায় ১৫ হাজার লোক জনসভাস্থলে যশোর রেল ষ্টেশন থেকে মিছিল নিয়ে যাওয়ার সময় দুই পাশের ভবন থেকে উৎসুক নারী পুরুষেরা করতালি দিয়ে স্বাগত জানায়। এসময় ওই সব ভবন থেকে দীর্ঘ মিছিলটির ভিডিও করতে ও দেখা যায়।

এ বিষয় শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান বলেন, শার্শা মানুষের ভালবাসায় আজ মেয়র লিটন সিক্ত হয়েছে। তার বেনাপোল পৌর সভার উন্নয়ন দেখে শার্শার প্রতিটি গ্রামের মানুষ শার্শরা হাল ধরার জন্য প্রতিক্ষায় আছে। তারা চায় লিটন এই জনপদের সন্তান তাই সে এই জনপদে একজন এমপি হিসাবে তাদের সেবা করুক। সে মানুষের দুঃখ কষ্টের সাথে জড়িত রয়েছে। তার পৌর সভা ছাড়াও সে এই জনপদের উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন। তার মত একজন নিঃস্বার্থবান যুবক প্রয়োজন এই জনপদের মানুষের।

শার্শার বাগআঁচড়া ইউনিয়নের সত্তর্ধো মাসুম মিয়া বলেন আমরা বেনাপোল এর মেয়র আশরাফুল আলম লিটনকে ভালবাসি। তরুন এই যুবক বেনাপোল পৌর সভার অনেক উন্নয়ন করেছে। এছাড়া সে আমাদের উপজেলার প্রতিটি ইউনিয়নের জনসাধারন ও রাস্তাঘাট উন্নয়নের খোজ খবর রাখে। তার মত একজন সৎ যোগ্য জনপ্রতিনিধির বড় প্রয়োজন। আমরা জননেত্রী শেখ হাসিনার কাছে তাকে আগামি সংসদ নির্বাচনে মনোয়ন দিয়ে শার্শা বাসির সেবা করার জন্য আহবান জানাই।

আপনার মতামত লিখুন ::

বি: দ্র: প্রিয় পাঠক মন্তব্য আপনার অধিকার । তবে মন্তব্যের ভাষা মার্জিত হতে হবে। সাথে থাকার জন্য ধন্যবাদ ।

hm-expo
hm-expo
2.

BD Travel Info Channel

BDCNEWS Channel

Raindrop Tours Channel

Chotushkone IPTV Channel

Raindrop eShop Channel

Soumya Bhowmik Channel

hm-expo
উপরে দেখুন