BDCNEWS
bdcnews logo
×

এমপি জিল্লুল হাকিমের উপহার শীতার্ত হতদরিদ্রদের মাঝে বিতরণ

ঢাকা বিভাগ রাজবাড়ী জেলা

Posted by admin on 2023-01-24 14:22:08 |

Share: | Visits: 11


এমপি জিল্লুল হাকিমের উপহার শীতার্ত হতদরিদ্রদের মাঝে বিতরণ

এমপি জিল্লুল হাকিমের উপহার শীতার্ত হতদরিদ্রদের মাঝে বিতরণ 

-রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে নারুয়া ইউনিয়নের শীতার্ত হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২৪ জানুয়ারী সকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া তহশীল মার্কেট চত্তরে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ৩০০ শতাধিক কম্বল বিতরণ করা হয়। 

এমপি মোঃ জিল্লুল হাকিমের প্রতিনিধিরা অসহায় মানুষের হাতে এসব কম্বল তুলে দেন।
  

এ সময় উপস্থিত ছিলেন, নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জহুরুল ইসলাম,পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জালাল বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা যুবলীগের সদস্য গণি শেখ সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জালাল বিশ্বাস বলেন,পাংশা-বালিয়াকান্দি- কালুখালীর উন্নয়নের রূপকার বীর মুক্তিযোদ্ধা এমপি জিল্লুল হাকিম আপনাদের কথা চিন্তা করে। তিনি আপনাদের কথা ভেবে কম্বল পাঠিয়েছে। 

নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জহুরুল ইসলাম বলেন, এই প্রথম নয়, এমপি জিল্লুল হাকিম সব সময় অসহায় হতদরিদ্রদের জন্য বিভিন্ন সামগ্রী দিয়ে থাকে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে আমাদের প্রতিটা ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, বয়স্কভাতাসহ বিভিন্ন ভাতা এই সরকার দিচ্ছে। বিএনপির আমলে বিদ্যুতের খুঁটি বসিয়েছিল। কিন্তু তারা বিদ্যুৎ দেয়নি। আজকে দেখেন বিদ্যুতের মিটার নিতে টাকা লাগছে না। আবেদন করলেই আপনি মিটার পাচ্ছেন। আওয়ামী লীগ যদি ভাল কাজ করে থাকে তাহলে এই উন্নয়নের কথা মাথায় রেখে ২০২৪ সালের নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

Leave a Comment: