ঈদে ঘরমুখী যাত্রীদের মাস্ক ও লিফলেট বিতরণ করছে জেলা প্রশাসন।।

করোনার সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে  ঈদে ঘরমুখী  মানুষের মাঝে জনসচেতনতা মুলক প্রচারনা ও মাস্ক, লিফলেট বিতরন করা হয়।
আজ ৩০শে জুলাই দিনব্যাপী  গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরীঘাট, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে  ঈদে ঘরমুখী মানুষের মাঝে  জনসচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক-লিফলেট বিতরণ করা হয়। যাত্রী সাধারনকে মাস্ক এবং সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য উৎসাহ প্রদান করা হয়। এসময় যাদের মুখে মাস্ক নাই তাদের কে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ  করা হয় এবং সেইসাথে সবাইকে বলা হয় সরকার ঘোষিত বাধ্যতামূলক মাস্ক ব্যাবহার করতে।
 এ সময় রাজবাড়ি জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট  বিপুল সিকদার উপস্থিত ছিলেন। তিনি বিডিসি নিউজকে বলেন, ঈদে ঘরমুখী যাত্রী সাধারন কে সচেতন করার লক্ষে সরকারের পক্ষ থেকে এই জনসচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সেচ্ছাসেবী হিসেবে উপস্থিত ছিলেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ রোভার স্কাউট গ্রুপের  সিনিয়র রোভার মেট, মো: বাবু মন্ডল,  আরমান আহমেদ  সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। তারা সার্বক্ষণিক নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে থেকে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।
Please follow and like us:

হালনাগাদঃ