আব্দুর রহিম ছাত্রলীগ থেকে বহিস্কৃত।। বেনাপোলে আনন্দ মিছিল

খুন, লুটপাট, মাদক সেবন সহ একাধিক অপকর্মের মহানায়ক শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিমকে সংগঠন থেকে বহিস্কার করায় বেনাপোলে আনন্দ মিছিল করেছে শার্শা উপজেলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগ এর নেতা কর্মীরা। তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার সত্যতা প্রমান হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রেীয় কমিটি এই বহিস্কার করেছে।

এ ঘটনায় শার্শা উপজেলার ছাত্রলীগের  ও বেনাপোল পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্যকে ধন্যবাদ জানিয়ে সোমবার বেলা সাড়ে ৪ টার সময় বেনাপোলে আনন্দ মিছিল করে।

উল্লেখ্য শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় নেতা কর্মীদের অপদস্থ করা. গায়ে হাত তোলা, দলীয় কর্মী তোজাম হত্যা সহ মাদক  ব্যবসা ও সেবন এর সাথে যুক্ত থাকায় তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা কর্মীরা সত্যতা প্রমান পাওয়ায় গত ৭ সেপ্টেম্বর বহিস্কার করে। এ চিঠি গতকাল শার্শায় আসলে আজ বেনাপোলে আনন্দ মিছিল বের হয়।
এ সময় এই আনন্দ মিছিলে শরীকদের মধ্যে উল্লেখ যোগ্য ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আমিনুর রহমান লিটন, নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম ও রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুর রহমান. প্রচার সম্পাদক এনামুল হক মুকুল, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি আছাদুজ্জামান তনি সাধারন সম্পাদক নুর ইসলাম প্রমুখ।

Please follow and like us: