দৌলতদিয়ার অসহায় ছিন্নমূল মানুষের পাশে প্রতিনিয়ত তরুণ সমাজ সেবক ফারাবী

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার গালর্স স্কুল এন্ড কলেজে আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন, দৌলতদিয়া ইউনিয়ন শাখা’র বার্ষিক সম্মেলন ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ  করা হয়েছে।
৮ নভেম্বর  আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন এর সভাপতি আমজাদ হোসাইন  সভাপতিত্বে ও কেএম সাহিদুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এ সময়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জনাব সুলতান উদ্দীন আহমেদ।বিদ্যালয় পরিদর্শক (অব)বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠতা ও উপদেষ্টা নাজমুল ইসলাম ফারাবী,আলোড়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কেএম সাহিদুল ইসলাম,দেবগ্রাম ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, বিল্লাল ফকিরসহ প্রমুখ ।
সংগঠনের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী বলেন, মহামারি করোনায় শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। আমরা আলোড়ন সামাজিক কল্যান সংগঠন এর পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে কিছু শিক্ষা উপকরণ সহ করোনা রক্ষার্তে স্যানিটাইজার দিতে এদের পাশে থাকতে পেরে আমরা খুবই আনন্দিত মনে করছি। সমাজে অনেক বিত্তবান আছে তাদেরকেও এভাবে শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন। তিনি আরও বলেন, আমরা সব সময় অসহায় বঞ্চিত মানুষের পাশে থাকতে এবং মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই।
অনুষ্ঠান শেষে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ  করা হয়।
Please follow and like us: