গুরুদাসপুরে করোনা রোধে যুদ্ধ ঘোষণা

নাটোরের গুরুদাসপুরে বিশ^ব্যাধি করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমন রোধে যুদ্ধ ঘোষণা করেছেন সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার কেন্দ্রস্থল চাঁচকৈড় স্মৃতিগেট চৌরাস্তায় এক পথসভায় সচেতনতামুলক প্রচার অভিযানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন তিনি। মাক্স ছাড়া কোনো ক্রেতার কাছে পণ্য বিক্রি না করার জন্যও দোকানদারদের প্রতি আহŸান জানান। মাক্স ছাড়া কোনো কার্যক্রম চলবে না। সেই সাথে স্বাস্থ্যবিধি না মানলে জেল জরিমানা করার হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।
উপজেলা প্রশাসন ও করোনা প্রতিরোধ নিয়ন্ত্রণ কমিটির আয়োজনে অনুষ্ঠিত ওই প্রচার অভিযানে ইউএনও মো. তমাল হোসেন, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান প্রভাষক মোজাম্মেল হকসহ অনেকে উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে আব্দুল কুদ্দুস এমপি পথচারীদের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ করেন।
এসময় ইউএনও মো. তমাল হোসেন বলেন, মাক্স পড়া বাধ্যতামুলক করতে এবং স্বাস্থ্যবিধি মানার জন্য উপজেলাব্যাপি ব্যাপকভাবে প্রচারণা চালানো হচ্ছে। শনিবার (১৪ নভেম্বর) থেকে এই নিয়ম অমান্যকারীদের বিরুদ্ধে জেল জরিমানা করার অভিযান শুরু হবে।

Please follow and like us: