বাগেরহাট জেলার ফকিরহাটে ২৫কেজি গাজা উদ্ধারসহ আটক-৪

বিশেষ অভিযানে ফকিরহাট বিশ্বরোড মোড় এলাকা থেকে ২৫কেজি গাজা সহ ৪জন মাদক কারবারীকে আটক করেছেন খুলনা র‌্যাব-৬। বৃহস্পতিবার বিকেল আনুমানিক ৫টার দিকে গোপন সংবাদের উপর ভিত্তি করে র‌্যাব-৬ এর একটি চৌকশদল বাগেরহাট-মাওয়া মহা-সড়কের ফকিরহাট বিশ্বরোড মোড় এলাকায় চেকপোষ্ট বসিয়ে বিশেষ অভিযান চালিয়ে ঢাকা থেকে খুলনাগামী একটি সাদা রংঙ্গের প্রাইভেটকার (যার নং-ঢাকা মেট্রো-গ-২২-২৮৬৬) গতিরোধ করে। এসময় প্রাইভেটকারে অবস্থানরতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব-৬ তাদেরকে আটক করতে সক্ষম হয়। পরে তাদের গাড়ী তল্লাশী করে দুইটি পৃথক প্যাকেট থেকে মোট ২৫কেজি গাজা উদ্ধার করেন।

আটককৃতরা হলো পটুয়াখালীর বাউফল উপজেলার নিমদি গ্রামের মৃত হারুন তালুকদারের পুত্র প্রাইভেটকার চালক মো: এনামুল হক (৩৬), পিরোজপুর জেলার জিয়ানগন উপজেলার চারাখালী গ্রামের আ: লতিফ শেখের কন্যা শিরিন বেগম (২৬), ফেনী জেলার সদর উপজেলার ফেনী বাজার এলাকার আব্দুল্লাহ সরদারের পুত্র রোমান সরদার (১৯) ও মাগুরার মহম্মদপুর উপজেলার চরপাড়া গ্রামের আয়েন উদ্দিন শেখের পুত্র মো: জহিরুল ইসলাম (৪৫)। গাজা বহনকারী প্রাইভেটকারটি জব্দ করেছে।

এ ব্যাপারে র‌্যাব-৬ এর ডিএডি শামীম আহাম্মদ বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Please follow and like us: