নড়াইলে মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মেয়াদকালে

পৌরসভার মেয়র হিসেবে পাঁচ বছর মেয়াদকাল সফলভাবে দায়িত্ব পালন করায় জাহাঙ্গীর বিশ্বাসকে নড়াইল পৌরবাসী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৪ নভেম্বর) বিকাল ৪টায় পৌরবাসীর আয়োজনে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। র‌্যালিটি শহরের রূপগঞ্জ বাজার এলাকা থেকে বের হয়ে শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এ সময় ৫ সহস্রাধিক মানুষের অংশগ্রহণে পৌরবাসী আসন্ন নড়াইল পৌর নির্বাচনে জাহাঙ্গীর বিশ্বাসকে নৌকা প্রতিকে মনোনয়নের জন্য দাবী করেন। সফলভাবে দায়িত্ব পালন করায় জন্য মেয়র হিসাবে জাহাঙ্গীর বিশ্বাসকে পুনরায় মেয়র হিসেবে পেতে শ্লোগান দিতে থাকে। শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস পৌরবাসীকে আন্তরিক সহযোগিতা করার জন্য তার মেয়াদকালে সফলভাবে দায়িত্ব পালন করতে পেরেছে বলে পৌরবাসীকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন । এ সময় তিনি পৌবাসীর উদ্দেশ্যে বলেন, পৌরবাসী আমাকে পৌর মেয়র হিসেবে পুন:রায় নির্বাচিত করলে বিগতদিনের মতো মানুষের পাসে থেকে কাজ করবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, ২০১৫ সালে ৩০ ডিসেম্বর নড়াইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে নড়াইল পৌরসভায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস নৌকা প্রতীকে ১১ হাজার ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী বিএনপি’র ধানের শীষে জুলফিক্কার আলী ৬ হাজার ৩৭১ ভোট পান। ২০১৫ সালে নড়াইল পৌরসভায় মোট ভোট কেন্দ্র ছিল ১৪টি। মোট ভোটার সংখ্যা ছিল ২৯ হাজার ৪৫০ জন। ঐ নির্বাচনে ভোটার সংখ্যা ২১ হাজার ৪১৯ এবং ৭২.৭৩% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Please follow and like us: