ঝিনাইদহে ফারাজের জমি কেন্দ্র করে মামাতো ভায়ের ইটের আঘাতে প্রান গেল ফুপাতো ভায়ের

ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের কাশিমনগর গ্রামে ফারাজের জমি ভাগাভাগী নিয়ে সংঘর্ষে মাথায় ইটের আঘাতে মারাত্বক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গোলাম রসুল(৩৪) নামে একজন মারা গেছেন। নিহত গোলাম রসুল ঐ গ্রামের (মাঠপাড়া) মোজাম্মেল হক ভাদুর ছেলে।
এঘটনায় সোমবার ঝিনাইদহ সদর থানায় ৩ জনের নাম উল্যেখ করে অজ্ঞাত আসামীদের নামে মামলা রেকর্ড করা হয়েছে। যার মামলা নং- ২৯/১৬-১১-২০২০।
ঘটনার বিবরণ দিয়ে নিহতের পরিবার জানান, রবিবার (১৫ই নভেম্বর) সন্ধায় ইউনিয়নের চুলকানি বাজারে (জিয়ানগর) এ সংক্রান্ত বিষয় নিয়ে কয়েক দফা শালিস হয়। এরই জের ধরে উভয়ের মধ্যে বাক বিতণ্ডার এক পর্যায় সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এসময় নিহত গোলাম রসুলের উপর হামলা করে তার মামাতো ভাই কাদের ও তার ছেলে মাছুম এবং সিরাজ ও তার ছেলে কামরুল। এসময় হামলাকারীদের ইটের আঘাতে রক্তাক্ত জখম হয় গোলাম রসুল। পরিবারের লোক তাৎক্ষনিক তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত ডাঃ তাকে ফরিদপুর মেডিকেলে রেফার্ড করেন। সোমবার দুপুরে ফরিদপুর থেকে তাকে পূণরায় ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেওয়ার পথে মানিকগঞ্জ এলাকায় পৌঁছালে পথি মধ্যে তার মৃত্যু হয়।
এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক (তদন্ত) জানান, জমি নিয়ে দ্বন্দের কারণে রবিবার একটি সংঘর্ষের সময় আহত হয় গোলাম রসুল। তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আজ সন্ধ্যায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। এঘটনায় ৩ জনের নাম উল্যেখ সহ অজ্ঞাত নামে মামলা রেকর্ড করা হয়েছে। তিনি বলেন, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
Please follow and like us: