ফরিদপুর পৌরসভার ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রুমনের গণসংযোগ

সুজল খাঁনঃ

ফরিদপুর পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হয়েছে। ইতিমধ্যে ২৫ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তরুন যুবনেতা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রুমন খাঁন ওই ওয়ার্ডের ভাজনডাঙ্গা ও উতর সাদীপুর গ্রামে বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে মানুষের কাছে দোয়া চেয়ে গণসংযোগ শুরু করছেন।

২১ নভেম্বর বিকাল থেকে শতাধিক লোকজন নিয়ে গ্রামের বিভিন্ন স্থানে মানুষের দাড়ে দাড়ে গিয়ে দোয়া চাচ্ছেন। এ ব্যাপারে মোঃ রুমন খাঁন জানান, সকলের দোয়া ও ভালোবাসা পেলে মানুষের সেবা করার জন্য কাউন্সিলর পদে নির্বাচনে প্রার্থী হবো। ইতিমধ্যে ব্যাপক সাড়া পেড়েছি।

স্থানীয়রা জানান মোঃ রুমন খাঁন মহামারি করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাড়িয়ে ত্রাণ কার্যক্রম থেকে শুরু করে বিভিন্ন সাহায্য সহযোগীতা করেছেন। তার মতো একজন সৎ, আদর্শবান কাউন্সিলর নির্বাচিত হলে এলাকাবাসীর ব্যাপক উন্নয়ন হবে। এছাড়া বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে তার সাহায্য সহযোগীতার হাত প্রসারিত ছিল।

২৫ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজসেবক মোঃ রুমন খাঁন জানান, ‘আমি দীর্ঘদিন যাবত সমাজসেবামূলক কাজ করে যাচ্ছি। তাই আমি নির্বাচন নিয়ে আশাবাদী। আশা করি জনগণ আমাকে মূল্যায়ন করবে।

একটি নির্বাচনের পিরিয়ড শেষ হলে নতুন নির্বাচনে ভোটাররা বেশিরভাগ ক্ষেত্রেই নতুন মুখ দেখতে চান। তবে সাধারণ ভোটারদের শতভাগ দাবি-দাওয়া পূরণ করতে পারলে ফের পুরাতন জনপ্রতিনিধিদেরকেই বেছে নেন অনেকসময়। বিষয়টিকে মাথায় রেখে কাজ চালিয়ে যাচ্ছেন বর্তমান জনপ্রতিধিরা।

আগামী ১০ই ডিসেম্বর আসন্ন ফরিদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম এর মাধ্যমে ভোটাররা ভোট দিতে পারবে।

Please follow and like us: