বালিয়াকান্দিতে  দ্বিতীয় ধাপে করোনা সংক্রম নিয়ন্ত্রণে  স্বাস্থ্য উপকরণ বিতরণ 

 

দ্বিতীয় ধাপে করোনা সংক্রম বৃদ্ধি পাওয়ায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে করোনা নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে জেলা প্রশাসকের নির্দেশনায় করোনা নিয়ন্ত্রণ সপ্তাহের প্রথম দিনে উপজেলার বালিয়াকান্দি বাজার, নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার, বেরুলী বাজারে মসজিদ কমিটি ও জঙ্গল ইউনিয়নের জঙ্গল বাজার এবং সমাধী নগর বাজারে ব্যবসায়ী, ক্রেতা, জনসাধারনের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়।

এছাড়াও বিভিন্ন বাজারে আগত অটোরিকশা চালক, ভ্যান চালকসহ মাস্ক বিহীন যাত্রীদের মধ্যে স্বাস্থ্য উপকরণ ও রিফলেট বিতরণ করাসহ হাত ধোয়ার বেসিন পুনরায় চালু করা হয়।

এসময় উপজেলা করোনা ভাইরাস কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা করোনা ভাইরাস কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, এনজিও সমন্বয়ক শাজাহান সিদ্দিকী, নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলী, জঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কল্লোল কুমার বসু, সমাধী নগর আর্য্য সংঘ মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারোদ কুমার বাছাড়, সমাধী নগর বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক নির্মল কুমার বিশ্বাস সহ ওয়ার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us: