মা বাবা জখম স্কুলছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগ

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলাধীন কচুয়ার জোবাই গ্রামে কিশোরীকে অপহরনের চেষ্টা ও পিতা মাতাকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ১২টার দিকে শহিদ শেখের(২৫) নেতৃত্বে সোহরাব শেখের বাড়িতে হামলা চালিয়ে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরনের চেষ্টা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় বাধা দেওয়ায় তার পিতা সোহরাব শেখ(৫০) ও মাতা ফাতেমা বেগম(৪০) কে মারধর করে সন্ত্রাসীরা। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ওই রাতেই কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রতিবেশি আরিনা বেগম(১৮),পারু বেগম(৪৫),ফাতেমা বেগম(৭০), আবু সাইদ(২১), রবিউল শেখ(২২), লুৎফর শেখ (৫০) জানান, দীর্ঘ দিন ধরে শাহাদাত শেখের ছেলে শহীদ শেখ ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল, কিন্তু কোন সারা না পেয়ে মঙ্গলবার রাতে শহিদ শেখ ও তার সহযোগী অহিদ শেখ(৩০), জাহিদ শেখ(৩৫), আশিক শেখ(২২), ফাইজুল শেখ(৩৫), কাইয়ুম শেখ(৪০), মিরাজ শেখ(৩০) তাকে অপহরনের জন্য বাড়িতে হামলা চালায়। তার পিতা বাধা দেওয়ায় তাকে সন্ত্রাসীরা মারধর করে এবং গলায় মাফলার পেচিয়ে হত্যার চেষ্টা করে। আমরা তার চিৎকার শুনতে পেয়ে তাকে উদ্ধার করি এবং সন্ত্রাসীরা পালিয়ে যায়। শহিদ শেখ দীর্ঘ দিন ধরে মেয়েদের উত্ত্যক্ত করে আসছে। কেউ প্রতিবাদ জানালে তাকে বিভিন্ন ভাবে হয়রানি ও হত্যার হুমকি দিয়ে আসছে, তাদের বিরুদ্ধে ও থানায় একাধিক মামলা রয়েছে। আমরা এ ঘটনার বিচর চাই।

কচুয়া থানার ওসি মো: মনিরুল ইসলাম বলেন, অপহরণ চেষ্টার বিষয়ে আমার জানা নেই,তবে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে জেনেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please follow and like us: