উন্নত দেশ গড়তে মাদকমুক্ত সমাজ গঠনের কোন বিকল্প নেই ——–সাতক্ষীরায় খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দীন

সাতক্ষীরা প্রতিনিধি ঃ

খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দীন (বিপিএম বার) বলেছেন, আইনের পাশাপাশি সামাজিক ও ধমীয় অনুভূতির মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়তে হবে। একজন মাদকসেবী পরিবার ও দেশের জন্য ক্ষতিকর। আগামীর সুন্দর সমাজ গড়তে মাদক নির্মূল করার বিকল্প নেই। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি আজ শনিবার বিকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত মাদক বিরোধী র‌্যালী ও লক্ষ টাকার ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল সহ অসংখ্য উন্নয়ন বাস্তবায়িত হচ্ছে। আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে বিশ্বের অন্যতম উন্নত দেশ। আর সে জন্য নতুন প্রজন্মকে এই সুন্দর বাংলাদেশ উপহার দিতে সমাজ থেকে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে হবে।


জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, ওয়ান ব্যাংকের কর্মকর্তা ও খেলার আয়োজক মাজহারুল আনোয়ার প্রমুখ।
পরে তিনি দেবহাটা থানা পরিদর্শন  শেষে সন্ধ্যায় নলতায় পীরকেবলা খানবাহাদুর আহছানউল্লা (র:) এর পবিত্র মাজার জিয়ারত করেন। এরপর তিনি খুলনার উদ্দেশ্যে রওনা দেন ।
৮দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনে প্রতিদ্ব›িদ্বতা করে গোপালগঞ্জ জেলার ফ্রেন্ডস ক্লাব এবং সাতক্ষীরা জেলার ইশ্বরীপুর-শ্যামনগর ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে উভয় দল কোন গোল করতে না পারায় টাইব্রেকারে গোপালগঞ্জ একাদশ ৫ গোলে জয়ী হয়।

Please follow and like us: