নড়াইলে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধিঃ
মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে নড়াইলে শিশু-কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায়  শহরের রূপগঞ্জ এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মির্জা গালিব সতেজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বীর মুক্তিযোদ্ধা আজিবর রহমান, ‘আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ প্রাপ্ত সাদাত রহমান, নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উপদেষ্টা মোহাম্মদ ফয়সাল মুস্তারী, অস্ট্রিয়া প্রবাসী বিএম সজীব ইসলাম, মনিকা একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক সবুজ সুলতান, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সদস্য সোহাগ ফরাজী, ইমাম হাসান, এসএম শাহ পরান, আহমেদ শাকিল, বিথী খানম, মৌসুমি লিজা, আফরিন মৌ, শামীম হোসাইনসহ অনেকে।
‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়া মুক্তিযুদ্ধ বিষয়ক গান পরিবেশন করেন শিল্পী সবুজ সুলতান। এদিকে, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের পক্ষ  থেকে ‘আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ প্রাপ্ত সাদাত রহমানকে শুভেচ্ছা উপহার দেয়া হয়।
Please follow and like us: