নড়াইলে মেয়র পদে মনোনয়ন দেয়ায় আনন্দ অশ্রতে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান প্রার্থী আঞ্জুমান আরা

নড়াইল প্রতিনিধিঃ
আসন্ন নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী করায় প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে  শুভেচ্ছা জানিয়েছেন নারীনেত্রী আঞ্জুমান আরা । আজ সোমবার দুপুরে ঢাকা থেকে নড়াইল পৌছে মেয়র প্রাথী আঞ্জুমান নড়াইল পৌরবাসীর দেয়া এক  সংবর্ধনা সভায় তিনি প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জাড়িয়ে কেদে ফেলেন । নড়াইলের সীমান্তবর্তী চাঁচড়া এলাকা থেকে তাকে জেলা মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় তিনি কান্নারত অবস্থায় নেতাকর্মীদের জড়িয়ে ধরে খুশিতে কান্নাকাটি করেন। নেতাকর্মীরা ও আবেগ আপ্লিত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
নারী নেত্রীআঞ্জুমান আরার নড়াইল আগমন উপলক্ষে জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে এ গণ সংবর্ধনা প্রদান উপলক্ষে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত  হয়। শোভাযাত্রাটি নড়াইল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে ঐ স্থানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা  অ্যাডঃ ফজলুর রহমান জিন্নাহ,  জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সহ-সভাপতি গুলশান আরা, সাধারন সম্পাদক ইসমত আরা, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক  বাবুল সাহা, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,সাধারন সম্পাদক এস,এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ,জাতীয় মহিলা সংস্থা ,নড়াইলের  চেয়ারম্যান সালমা রহমান কবিতা,মহিলা আওয়ামীলীগ নেত্রী ও জেলা পরিষদের সদস্য নাজনীন সুলতানা রোজীসহ  আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছা সেবকলীগ,যুবলীগ, ছাত্রলীগেরসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মি,বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগের মেয়র প্রার্থী নারী নেত্রী আঞ্জুমান আরা আবেগ আপ্লুত হয়ে সবার প্রথমে গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন , তিনি আমাকে যোগ্য মনে করে নৌকার মাঝি করেছেন, আমি  আপনাদের সহযোগীতায়  নৌকাকে জিতিয়ে নিয়ে তার  দেয়া এ সম্মান  অক্ষরে অক্ষরে পালন করতে চাই, পৌরবাসীর সেবা করা করতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন । সমাবেশ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।

Please follow and like us: