নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের রাজবাড়ীতে যোগদান  

 

রাজবাড়ীর নতুন পুলিশ সুপার হিসেবে আজ মঙ্গলবার বিকালে যোগদান করেছেন এমএম শাকিলুজ্জামান। তিনি রাজবাড়ীতে যোগদানের পূর্বে খুলনা মহানগরীর উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ী পটুয়াখালী জেলার দুমকীতে।

বিকালে নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন। সে সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মোঃ শরিফ উজ জ্জামান, ডিআইও ওয়ান সাইদুল রহমান, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, পাংশা থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর, কালুখালী থানার ওসি মোঃ মাসুদার রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম আনুষ্ঠানিক ভাবে নবাগত পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান-এর কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

২৪ তম বিসিএস ক্যাডার এমএম শাকিলুজ্জামান রাজবাড়ী বার্তা ডট কম-এর সম্পাদককে জানিয়েছেন, ২০০৫ সালে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশের যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ছিলো বরিশাল জেলা। এরপর তিনি র‌্যাবে এবং ২০০৯ সালে শান্তিরক্ষা মিশনে সুদান ও ২০১৬ সালে আইভেরিকোস্টে ছিলেন। এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক এমএম শাকিলুজ্জামান ২০১৮ সালে পুলিশ সুপার হিসেবে পদোন্নতী পান। এরপর তিনি খুলনা মহানগরীর উপ-পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

জানাগেছে, গত ৯ ডিসেম্বর স্বরাস্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে সারা দেশের ২৫ জন পুলিশ সুপারকে এক যোগে বদলীর আদেশ প্রদান করা হয়। ওই আদেশে রাজবাড়ীর বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএমকে সিআইডি ঢাকার অতিরিক্ত পুলিশ মহা পরিদর্শকের কার্যালয়ের পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়।

Please follow and like us: