নড়াইলে মাশরাফির উদ্যোগে বঙ্গবন্ধু টি- ২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ,মাহামুদউল্লাহ রিয়াদ

নড়াইল প্রতিনিধিঃ 

নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে আয়োজিত বিজয় দিবস বঙ্গবন্ধু টি- ২০ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর)সন্ধ্যায় ভিডিওর মাধ্যমে যুক্ত হয়ে টূর্নামেন্টের উদ্বোধন করেন, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এসময় বাংলাদেশ টি টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুউল্লাহ রিয়াদ ভিডিওর মাধ্যমে সরাসরি শুভেচ্ছা বক্তব্য দেন। এ সময় আরো বক্তব্য দেন মাশরাফির পিতা গোলাম মোর্তজা শ^পন,নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোঃ জসীমউদ্দিন পিপিএম (বার), নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি, এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস,সাধারন সম্পাদক নিজামউদ্দিন খান নিলু,লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার হান্নান রুনু প্রমুখ। এসময় স্পন্সর ওয়ালটন ও মীনাবাজার এর স্বত্তাধিকারীগন শুভেচ্ছা জানান।

নড়াইলে ক্রিটেটের সর্বোচ্চ এই আসর শুরু হবে ৩০ ডিসেম্বর সকাল থেকে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়ামে । মাশরাফীর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনসহ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ, নন্দিত চিত্রকর এস এম সুলতান, জারী সম্্রাট মোসলেম উদ্দিন এবং বিজয় সরকার, জেলার এ’কজন খ্যাতিমান ব্যক্তিত্বর নামে গঠিত মোট পাঁচটি ক্রিকেট একাদশ টুর্নামেন্টএ অংশ নিচ্ছে। নড়াইলের স্থানীয় ৫টি ক্রিকেট একাদশের অংশ গ্রহনে ৩০ ডিসেম্বর খেলা শুরু হয়ে ১২ জানুয়ারি ফাইনাল অনুষ্ঠিত হবে।   আতশবাজি ও বেলুন উড়িয়ে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের পরে ৫ দলের অধিনায়ক সহ দলগুলোর মালিকদের সাথে নিয়ে টূর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়। পরে মাশরাফি তার বক্তব্যে এলাকার মাঠ উন্নয়নে ক্রীড়া সংশ্লিষ্টদের এগিদের আসার আহবান জানান।

Please follow and like us: