লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে হাতুড়িপেটা

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগের এক নেতাকে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটানো হয়েছে। ওই নেতার নাম সজীব মুসল্লি (২৫)। তিনি পারমল্লিকপুর গ্রামের মুজিবর মুসল্লির ছেলে। গুরুতর আহত অবস্থায় তাঁকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
৯ জানুয়ারী শনিবার তাঁর বাড়ির পাশে এ ঘটনা ঘটে। সজীব ঢাকা কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র। তিনি উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটির সভাপতি প্রার্থী।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান বলেন, ‘উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটির শক্তিশালী সভাপতি প্রার্থী সজীব মুসল্লি। ধারণা করা হচ্ছে দলীয় প্রতিপক্ষরা তাঁর ওপর এ হামলা করেছে। তাঁকে হাতুড়ি ও লোহার রড দিয়ে নির্মমভাবে পেটানো হয়েছে।’
পারিবারের সদস্যরা, ভোর চারটার দিকে ঘুম থেকে উঠে বাড়ির পাশের গরুর খামারের দিকে যায় সজীব। এ সময়ে দুর্বৃত্তরা তাঁর ওপর হামলা করেছে। অজ্ঞান অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নেয়। তবে কারা, কেন এ হামলা করেছে তা বুঝা যাচ্ছে না।
হাসপাতালের আরএমও আব্দুল্লাহ আল মামুন জানান, ঘাড়ের নিচ থেকে পুরো শরীরে বেধড়ক পেটানো হয়েছে। বিকেল পর্যন্ত জ্ঞান এখনো ফেরেনি। আশা করি চিকিৎসায় আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।’
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, তাঁর জ্ঞান ফিরলে তাঁর সঙ্গে কথা বলে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে। এ ব্যাপারে প্রয়োজনী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।
Please follow and like us: