ফরিদপুর পৌরসভা হবে নাগরিকদের সেবার আশ্রয় স্থল পৌর মেয়র অমিতাভ বোস

স্টাফ করেসপন্ডেন্টঃ

ফরিদপুর পৌরসভা হবে নাগরিকদের সেবার আশ্রয়স্থল নাগরিকরা জাতে শান্তিপূর্ণভাবে পৌর সেবা পায় তারা শতভাগ নিশ্চিত করা হবে ‌। একই সাথে নাগরিকরা যেন মেয়রের কাছে মন খুলে কথা বলতে পারে এবং তাদের সমস্যার সমাধান পায় সে ব্যাপারে আমার আন্তরিকতার কোন ত্রুটি থাকবে না।
রবিবার সকালে ফরিদপুর পৌরসভা চত্বরে ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বগ্রহণের অনুষ্ঠানে নবনিযুক্ত মেয়র অমিতাভ বোস উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন আমি জনগণের সেবার জন্য নিজেকে উৎসর্গ করছি। জনগণ যাতে স্বাধীনভাবে পৌরসভা এসে তাদের মতামত ব্যক্ত করতে পারেন সেজন্য পৌরসভার সব সময় খোলা থাকবে।
আপনারা আমাকে যে ভালোবাসা দিয়ে পৌরসভা মেয়র নির্বাচিত করেছেন তার মর্যাদা আমি রক্ষা করতে সচেষ্ট থাকব।
তিনি ফরিদপুর পৌরসভা কে জনগণের নিজস্ব পৌরসভা মনে করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন সবাই মিলে একসাথে কাজ করলে পৌরসভা কে দেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাওয়া সম্ভব। তিনি পৌরসভা পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল চন্দ্র সাহা, পৌরসভার বিদায়ী মেয়র শেখ মাহাতাব আলী মেথু, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জানে হাসান, মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব আইডি মাসুদ, নবনির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম মৃধা, কুদ্দুসুর রহমান, ও হেলেনা খানম। পৌরসভার নির্বাহী কর্মকর্তা শামসুল আলম, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি ফরহাদ হোসেন বিশ্বাস।
অনুষ্ঠান পরিচালনা করেন পৌর সচিব তানজিলুর রহমান ও জাহিদুর রহমান। এরপর অমিতাভ ঘোষ মেয়র হিসেবে তার কার্যক্রম শুরু করেন। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও ব্যক্তিবৃন্দ ‌ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এর আগে তাকে ফরিদপুর পৌরসভার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় । একই সাথে তার সকল কাজে পৌর কর্মচারীদের সর্বাত্মক সহযোগিতা থাকবে বলে সভায় জানানো হয়।
এর আগে মঞ্চে তাকে বিদায় দিনের দায়িত্ব বুঝিয়ে দেন পৌরসভার সাবেক মেয়র শেখ মাহাতাব আলী মেথু।

Please follow and like us: