নৌকা বিরোধীদের প্রতি কঠোর হুশিয়ারী

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী অঙ্গসংগঠনের যৌথ আয়োজনে চাঁচকৈড় চৈতালীহাট মোড়ে উদযাপিত হলো বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. আনিসুর রহমান এপিপি’র সভাপতিত্বে রোববার বিকেল থেকে রাত আটটা পর্যন্ত দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন জেলা ও বিভিন্ন উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি ও পৌর নির্বাচনের দলীয় জেলা সমন্বয়ক এ্যাড. সিরাজুল ইসলাম পিপি। কানাডা থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান খান, জেলা আ’লীগের সহসভাপতি সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার ও অধ্যাপক সামসুল আলম, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, নাটোর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ শরিফুল ইসলাম রমজান ও সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, চাটমোহর পৌরসভার নবনির্বাচিত মেয়র সাখাওয়াত হোসেন সাখো, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুল মালেক শেখ, জেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম মাসুম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বিপ্লব, জেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা, ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাঁধন প্রমূখ। এসময় জেলা আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, রাবির সাবেক ছাত্রলীগ সভাপতি আহাম্মদ আলী, আ’লীগ নেতা মো. আব্দুল কাদের সহ নেতাকর্মি, সমর্থক ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ¦ আব্দুল বারী।
বক্তারা এসময় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের ইতিহাস ঐতিহ্য তুলে ধরে বক্তব্য রাখেন। সেই সাথে আগামী ১৬ জানুয়ারী গুরুদাসপুর পৌর নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. শাহনেওয়াজ আলীকে বিপুল ভোটে বিজয়ী করার আহŸান জানান। বক্তারা দলের বিদ্রোহী প্রার্থী ও নৌকা বিরোধী কুচক্রিদের কঠোর সমালোচনা ও হুশিয়ারী উচ্চারণ করে বক্তব্য রাখেন।#

Please follow and like us: