লম্পট সৎ পিতার লালসার শিকার যুবতী

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, রামপালে লম্পট সৎ পিতার লালসায় ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ (২৫)। এ ঘটনায় রবিবার দুপুরে বাদী হয়ে ওই গৃহবধূ রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন ( মামলা নং ০৪, তারিখ- ১১-০১-২১) ।

জানাগেছে, উপজেলার চন্দ্রাখালী গ্রামের জনৈক ব্যাক্তির বিবাহিতা যুবতী মেয়ে গত ৬ জানুয়ারী বেলা ১১ টায় তার সৎ পিতার বাড়িতে যান মায়ের সাথে দেখা করতে। এ সময় তার মা বাড়িতে ছিল না। এই সুযোগে তার লম্পট সৎ পিতা হাবি শেখ (৫০) ওই যুবতী কন্যাকে জোরপূর্বক ঘরের মধ্যে ধরে নিয়ে হাত-পা বেধে রেখে খাটের উপর ধর্ষণ করে। এ সময় ওই যুবতীর চিৎকারে আশপাশের প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে।
ওই যুবতীর মাতা জানান, হাবি একজন লম্পট চরিত্রের লোক। তিনি ওই ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল বাশার জানান, মামলার দ্বায়িত্বভার গ্রহণ করেই আসামি আটকের জোর চেষ্টা করছি।

এ ব্যাপারে রামপাল থানার ওসি মো. মনজুরুল আলমের কাছে জানতে চাইলে তিনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার হওয়া ওই যুবতীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে এবং আসামি গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Please follow and like us: