কুষ্টিয়া সোশ্যাল ক্লাব এর নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান 2021

রাজধানীতে গত শুক্রবার অনুষ্ঠিত হয়ে গেল কুষ্টিয়া সোশ্যাল ক্লাব এর নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান 2021। চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে মিরপুর ১এ।
প্রধান অতিথি ডঃ মোঃ তৌহিদুল হাসান প্রফেসর ও চেয়ারম্যান দর্শন বিভাগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং এবং সভাপতিত্ব করেছেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন সভাপতি কুষ্টিয়া সোশ্যাল ক্লাব ঢাকা।
বিশেষ অতিথি হিসেবে মোঃ জাহাঙ্গীর আলম ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর রূপালী ব্যাংক।    মোহাম্মদ মঈন আহমেদ, চক্ষু বিশেষজ্ঞ ও সামাজিক ব্যক্তিত্ব। ইঞ্জিনিয়ার মোঃ ফারুকুজ্জামান এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড।
প্রধান আলোচক ছিলেন মোহাম্মদ জামিরুল ইসলাম প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক লেখক এবং কলামিস্ট। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন সভাপতি,,কুষ্টিয়া সোশ্যাল ক্লাব,  ঢাকা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মোঃ শহিদুল ইসলাম শহিদ সাধারণ সম্পাদক কুষ্টিয়া সোশ্যাল ক্লাব ঢাকা।
কার্যনির্বাহী কমিটিতে মোট ৬১ টি সদস্য  বিশিষ্ট সদস্য এই কমিটিতে অন্তর্ভুক্ত হয়ে তাদের নাম ঘোষণা করা হয় এই অনুশঠানে।
অনুষ্ঠানে বক্তারা তাদের নিজস্ব মতবাদ দিয়ে থাকেন এবং ক্লাবের জন্য প্রস্তাবিত সকল সদস্যদের জন্য সুযোগ-সুবিধার কথা বলেন তারা ভবিষ্যতে কুষ্টিয়া এই ক্লাবকে আরো বড় পরিসরে নিয়ে যাবে না এই বক্তব্য দিয়ে ওনাদের বক্তব্য প্রদান করেন।
Please follow and like us: