সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল চালক নিহত

ব্যুরো প্রধান খুলনাঃ
বাগেরহাট জেলার, শরণখোলায় সড়ক দুর্ঘটনায় শহিদুল ইসলাম (৩৩) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে উপজেলার থানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া সিংবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের শামসুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শী আসলাম হোসেন জানান, উপজেলার আমড়াগাছিয়া থেকে শহিদুল মোটরসাইকেল চালিয়ে আঞ্চলিক মহাসড়ক দিয়ে রায়েন্দা বাজারে আসছিল। পথিমধ্যে সিংবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান   জানান,শরণখোলা থেকে মোরেলগঞ্জের দিকে যাওয়ার পথে শিংবাড়ি এলাকায় মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মেগনি গাছের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন শহিদুল ইসলাম। পরে স্থানীয়রা উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।আহত আব্দুল্লাহ এখন সুস্থ্য রয়েছে।কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
Please follow and like us: