পূর্ব শত্রুতার জেরে মাদক গ্রহণকারীর হাতুড়ি পিটায়  সিফাতের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্টঃ

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারী পাড়া গ্রামের মোঃ রফিকুল ইসলাম প্রামানিকের ছেলে মোঃ সাজেদুর রহমান সিফাত প্রামানিক (১৯) কে পূর্ব শত্রুতার জেরে হাতুড়ি দিয়ে পিটিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গত ১২ জানুয়ারি মঙ্গলবার আনুমানিক রাত ১০ টা নাগাদ  বড় মসজিদের সামনে থেকে একদল মাদক গ্রহণকারী সিফাতকে হাতুড়ি দিয়ে পিটিয়ে  মারাত্মকভাবে জখম করে। তাকে ঢাকাতে উন্নত চিকিৎসার উদ্দেশ্যে নিতে গেলে ১৩ জানুয়ারি বুধবার তার মৃত্যু হয়।

 

অভিযোগ সূত্রে জানা যায় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার শহীদ মন্ডলের পুত্র স্বপন মণ্ডলের সাথে মাদক কারবারীদের সাথে পূর্ব শত্রুতা ছিল। চরঝিকড়ী থেকে ব্যাডমিন্টন খেলা শেষ করে ফেরার সময় স্বপন মন্ডল ও নিহত সিফাত মোটর সাইকেল যোগে ফিরে আসছিল। এমন সময় স্বপনকে মারার উদ্দেশ্যে মোটরসাইকেলের গতিরোধ করলে স্বপন দ্রুত পালিয়ে যায়। এ সময় সিফাত কে একা পেয়ে বেধড়ক ভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। এতে সিফাতের ডান চোখের মারাত্মক আঘাত পায়। হামলার পর সিফাত মারা গেছে ধারণা করে উল্লেখিত সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে।

পরে এলাকাবাসীর সহযোগিতায় প্রথমে ফরিদপুর ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তির জন্য ছাড়পত্র প্রদান করেন। ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে গেলে পথেই সিফাত এর মৃত্যু হয়।

Please follow and like us: