বগুড়ায় সদর পুলিশ ফাঁড়ির অভিযানে গাঁজাসহ ৩ জন গ্রেফতার

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ায় সদর পুলিশ ফাঁড়ির পৃথক মাদকবিরোধী অভিযানে সোমবার বিকেলে শহরের উত্তর চেলোপাড়া চাষী বাজার সংলগ্ন এলাকা থেকে গাঁজাসহ হাতেনাতে ৩ জন চিহ্নিত মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে।
সদর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর ওসি হুমায়ুন কবীরের নির্দেশনায় সোমবার সদর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এস.আই খোরশেদ আলম রবির নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সের অভিযানে প্রথমে উত্তর চেলোপাড়ার ঐ এলাকা থেকে গাঁজা বিক্রয়ের সময় হাতেনাতে ২৫০ গ্রাম গাঁজাসহ ২টি মাদক মামলার চিহ্নিত আসামী উত্তর চেলোপাড়া এলাকার মৃত: শহিদুল্লাহ সাকিদার এর ছেলে আব্দুর রশিদ (৫৭) এবং পৃথক ২৫০গ্রাম গাঁজাসহ সারিয়াকান্দির নারচির মৃত: আতোয়ার হোসেনের ছেলে রেজাউল করিম ওরফে লিটন (৫৫) কে গ্রেফতার করা হয়। চিহ্নিত এই মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের পর উত্তর চেলোপাড়া এলাকায় সাধারণ মানুষেরা সন্তুষ্টি প্রকাশ করে এবং এলাকার আরেক মাদক বিক্রেতা ফজল প্রাং যে পুলিশের চোখে ধুলো দিয়ে দীর্ঘদিন যাবত গোপনে পুরিয়া করে করে গাঁজা বিক্রয় করে আসছে তার ভাঙরির দোকানেও মাদকবিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের দাবি জানান।
এরই প্রেক্ষিতে এস.আই খোরশেদ আলম সঙ্গীয় ফোর্সদের নিয়ে সাক্ষীগণের উপস্থিতিতে একই দিন বিকেলে উত্তর চেলোপাড়া এলাকার চাঁদ প্রাং এর ছেলে ফজল প্রাং (৫৩) এর ভাঙরির দোকানে অভিযান চালিয়ে ১’শ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় ইতিমধ্যেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে যাদের প্রত্যেক কে মঙ্গলবার দুপুরের পর আদালতে প্রেরণ করা হবে মর্মে জানান অভিযানের নেতৃত্বে থাকা এস.আই খোরশেদ আলম।
উত্তর চেলোপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের সাথে কথা বললে তিনি জানান, মাদকের সাথে কোন আপোষ নেই। জনপ্রতিনিধি হিসেবে এলাকা কে মাদকমুক্ত করতে প্রশাসনকে সার্বিকভাবে তিনি সর্বদা সহযোগিতার কথা বলেন এবং সন্মিলিতভাবে জিরো টলারেন্সভাবে শতভাগ মাদকমুক্ত না করা পর্যন্ত এই অভিযান চলমান থাকবে মর্মেও জানান তিনি।
মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, জেলা পুলিশ সুপারের নেতৃত্বে বগুড়াকে মাদকমুক্ত না করা পর্যন্ত ছোট বড় বুঝিনা মাদকের শিকড় উপড়ে না ফেলা পর্যন্ত এই অভিযান চলমান থাকবে। তিনি সকল শ্রেনীপেশার মানুষকে শুধু সঠিক তথ্য দিয়ে সহযোগিতার আহŸান জানান।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here