দুর্বৃত্তের গুলিতে ৫ বারের ইউপি সদস্যের মৃত্যু

মিঠুন গোস্বামীঃ     

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের টানা ৫ বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আঃ গনি মন্ডল সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে  মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১এপ্রিল)   বেলা সোয়া ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা যায়, এনাম মেডিকেলে অপারেশন করে গুলি বের করা হয়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তিনি বলেন, আমার ভাইয়ের মতো সাদামনের একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলেন। আমরা কেউই এখন নিরাপদ নয়। আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।

এদিকে সরেজমিনে এলাকায় গিয়ে দেখা যায়, আঃ গনি মন্ডলের মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।জনগন তার মৃত্যুতে বিক্ষুব্ধ হয়ে উঠছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এ ছাড়া তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রান বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে তিনি ইউনিয়ন পরিষদের সামনে চায়ের দোকান হতেপায়ে হেটে পাশেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মোটর সাইকেলযোগে দূর্বৃত্তরা এসে খুব কাছ থেকে তাকে গুলি করে। গুলি তার পেটে বিদ্ধ হয়।

এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসক তাকে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়ার বিন্দু মন্ডলের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, আমরা এ ন্যাক্কারজনক হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিতকরণ ও গ্রেপ্তারের জন্য অভিযানে নেমেছি। জনগনকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি।

উল্লেখ, গত ১৯ মার্চ রাতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আব্দুর রহমান মন্ডলের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। গুরুতর অবস্থায় তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here