তথ্যপ্রযুক্তির এই যুগে নিজেকে প্রস্তুত করে এগিয়ে যেতে হবে- শাফিউল ইসলাম (উপ-সচিব)

বগুড়া জেলা প্রতিনিধি: জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার) বগুড়ার পরিচালক মো: শাফিউল ইসলাম (উপ-সচিব) বলেছেন, যুগের সাথে খাপ খাইয়ে এগিয়ে যেতে পারলেই সফলতা আসবে তাই তথ্যপ্রযুক্তির এই যুগে নিজেকে প্রস্তুত করেই সামনে অগ্রসর হতে হবে নইলে প্রতিযোগিতার এই বিশে^ পিছিয়ে যেতে হবে।
রবিবার সকালে নেকটার বগুড়ার হলরুমে ৬ মাস মেয়াদী এ্যাডভান্স সার্টিফিকেট কোর্স অব কম্পিউটার ট্রেনিং এর প্রশিক্ষণার্থীদের বিদায় অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। নেকটার বগুড়ার উপ-পরিচালক আলহাজ¦ মুহাম্মদ মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনশক্তি তৈরিতে নেকটার বগুড়া নিজেদের সর্বোচ্চ প্রয়াস করে যাচ্ছে যার ধারা ইতিবাচকভাবে অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন সি-৫২তম ব্যাচের সঞ্জু রায় এবং সি-৫৩তম ব্যাচের সুবর্ণাসহ অনেকে। শিক্ষার্থীরাও তাদের বক্তব্যে নেকটারের প্রশিক্ষণের ভূয়সী প্রশংসা করেন এবং জীবন গড়ার ক্ষেত্রে নেকটারের এই শিক্ষা অনেক উপোযোগী হবে বলেও অনুভূতি ব্যক্ত করেন তারা। প্রতিষ্ঠানের সহকারী প্রশিক্ষক খোদেজা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণের সমন্বয়করী আব্দুল আলিম এবং ফলাফল ঘোষণাসহ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পরীক্ষা নিয়ন্ত্রক ফজলে রাব্বী। আলোচনা সভা পরবর্তী অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে নিজ হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি নেকটার বগুড়ার পরিচালক মো: শাফিউল ইসলাম (উপ-সচিব)।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here