বিনা প্রয়োজনে বাইরে বের হলে পুলিশের জেড়ার মুখোমুখি হতে হবেঃ (ওসি) মাসুদুর রহমান

মিঠুন গোস্বামীঃ    
করোনা ভাইরাসের দ্বিতীয় ডেউ সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়নে ও জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ বাংলাদেশ পুলিশের এ প্রচারপত্র নিয়ে মাঠে নেমেছে বালিয়াকান্দি থানা পুলিশ।
শনিবার  (১৭ এপ্রিল) লকডাউনের চতুর্থ  দিন ভোর থেকে রাজবাড়ীর  কালুখালী উপজেলার গুরুত্বপুর্ণ হাট-বাজার, প্রবেশপথ, সড়কে সার্বক্ষণিক টহল জোড়দার করেছে। এছাড়াও বিভিন্ন স্থানে স্টিকার লাগানো, মাস্ক বিতরণ কার্যক্রম অব্যহত রয়েছে।
কালুখালি  থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহম্মেদ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বক্ষণিক তদারকিতে পুলিশ মাঠে রয়েছে। বিনা প্রয়োজনে কোন গাড়ী, মানুষ বের হলে তাদেরকে পুলিশের জেরার মুখোমুখি হতে হচ্ছে। তবে কোন চাপ প্রয়োগ নয়, মানুষ বুঝিয়ে ঘরে ফেরানোর কাজ করা হচ্ছে।
নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও ফার্মেসী ছাড়া বাকি সবধরনের ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রাখতে ব্যবসায়ীদেরকেও লকডাউন বাস্তবায়নে সহযোগিতা করে দেশ ও মানুষের কল্যানে কাজ করতে উৎসাহিত করা হচ্ছে। জনসচেতনতার জন্য বাংলাদেশ পুলিশ সরবরাহকৃত মাস্ক পরার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ স্টিকার লাগানোসহ ব্যাপক জনসচেতনতা সৃষ্টি কার্যক্রম অব্যহত রয়েছে বলেও তিনি জানান।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here