স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়নের ১হাজার লোকের ইফতার করালেন ইউনুছ মাস্টার

মিঠুন গোস্বামীঃ
রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাহেরমোড় নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস (মাস্টার) এর উদ্দোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৫ এপ্রিল) পূর্ব পাট্টা বায়তুর নূর জামে মসজিদে উক্ত ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পূর্ব পাট্টা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ আশরাফুল ইসলাম দোয়া ও মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন।
দোয়া অনুষ্ঠানের আগে ইউনুছ আলী  বিশ্বাস  বলেন, আমার পিতা পাট্টা জোনা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও দাতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস এবং মাতা মোছাঃ রাবেয়া খাতুন শারিরীক ভাবে অসুস্থ। তাদের সুস্থ্যতা এবং পরিবার,আত্নীয়-স্বজন ও এলাকার যে সকল মুরব্বিগন মারা গেছে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও মহামারী করোনাভাইরাস এর প্রাদুর্ভাব থেকে সমগ্র দেশবাসীর মুক্তির কামনার্থে ইফতার ও  দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। আগামী দিন গুলো যাতে  প্রত্যেকে পরস্পর সুসম্পর্ক রক্ষা করে চলতে পারেন সে লক্ষ্যে সবার কাছে দোয়া কামনা করেন তিনি।সেই সাথে করোনা সংক্রমণ থেকে রক্ষ পাবার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে ও মাক্স ব্যবহার করার আহবান জানান আওয়ামীলীগ  নেতা।
 উক্ত অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, পাট্টা জোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি গোলাম মোস্তফা (লুলু বিস্বাস), সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পাট্টা ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি সামছুর রহমান ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, বাদশা মন্ডল, পাট্টা ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন, তেবাড়ীয়া হাফিজিয়া খানার ছাত্র, শিক্ষক বৃন্দু ও গ্রাম বাসী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাহেরমোড় নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস (মাস্টার) আসন্ন পাট্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় প্রচার প্রচারণা ও গনসংযোগে ব্যস্ত সময় পাড় করছে।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here