দিনরাত ২৪ ঘন্টা জনগণের পাশে থাকার অঙ্গীকার,পাংশা উপজেলা ছাত্রলীগের

মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

“হ্যালো পাংশা উপজেলা ছাত্রলীগ বলছি” স্লোগানকে সামনে রেখে করোনা মোকাবেলায় দিনরাত ২৪ ঘন্টা জনগণের পাশে থাকার অঙ্গীকার রাজবাড়ীর পাংশা উপজেলা ছাত্রলীগের।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে পাংশা ডাকবাংলো চত্বরে  চলমান করোনা সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম। তিনি ভার্চুয়ালে যুক্ত হয়ে কর্মসূচি উদ্বোধন করেন।

এছাড়াও ভার্চুয়ালে যুক্ত ছিলেন, রাজবাড়ী জেলা প্রশাসক দিলশাদ বেগম ও পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।তারা কর্মসূচির সফলতা কামনা করে এবং জনসাধারণের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের গুরুত্বারোপ করেন।

এ সময় পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ, পৌর আওয়ামী লীগের সহসভাপতি দিপক কুমার কুন্ডু ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় হটলাইনের মাধ্যমে টেলি মেডিসিন সেবা, সার্বক্ষণিক মেডিকেল টিম, জরুরী ঔষধ সরবরাহ, জরুরী অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, জরুরী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালন করেন পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা।

Leave a Reply