ক্রান্তিকালে সেবা প্রদানে সকলকে শতভাগ দুর্নীতিমুক্ত থাকতে হবে- ডিডি দুদক

বগুড়ায় জেলা দুপ্রকের ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত
ক্রান্তিকালে সেবা প্রদানে সকলকে শতভাগ দুর্নীতিমুক্ত থাকতে হবে- ডিডি দুদক

-বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) আয়োজনে মঙ্গলবার বিকেলে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়া এবং জেলা দুপ্রকের নেতৃবৃন্দদের অংশগ্রহণে এক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা দুপ্রকের সভাপতি সাবেক সচিব আব্দুর রহিমের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক (ডিডি) মো: মনিরুজ্জামান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমানে কোভিড-১৯ এর কারণে দেশব্যাপী এক ক্রান্তিকাল চলছে এমতাবস্থায় বিভিন্ন সেবামূলক খাতে সাধারণ জনগণের যেন সেবা প্রাপ্তিতে কোন দুর্নীতি না হয় সে বিষয়ে তিনি সংশ্লিষ্ট সকলকে দুর্নীতিমুক্ত মনোভাব গঠনের মাধ্যমে সেবা প্রদানের আহŸান জানান। একই সাথে ক্রান্তিকালেও যারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে দুর্নীতি করছে তাদের চিহ্নিত করতে তিনি জেলা দুপ্রকের নেতৃবৃন্দসহ সকলকে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সহযোগিতার আহŸান জানান।
জেলা দুপ্রকের সাধারণ সম্পাদক অমরেশ মুখার্জ্জীর সঞ্চালনায় সভায় পর্যায়ক্রমে আরো বক্তব্য রাখেন দুদকের উপ-সহকারী পরিচালক সুদীপ কুমার চৌধুরী, জেলা দুপ্রকের সহ-সভাপতি যথাক্রমে প্রফেসর মো: মোজাম্মেল হক ও নাহিদুজ্জামান নিশাদ, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে এ্যাড. বিনয় কুমার দাষ, বাবুল আখতার রিপন, সাংবাদিক সঞ্জু রায়, এ্যাড. সোহানা রহমান, আল মামুন সরদার, রহিমা খাতুন এবং তহমিনা পারভীন শ্যামলী। সভায় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধুসহ শহীদ হওয়া তার পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও আসন্ন জাতীয় শোক দিবসে দুদক ও জেলা দুপ্রকের গৃহীত কর্মসূচী নিয়ে আলোচনা পরবর্তী সভায় জেলা দুপ্রকের নানাবিধ কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply