শার্শায় জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ছেড়ার অভিযোগ আমলে না নেয়ায় আওয়ামী নেতার ক্ষোভ

শার্শায় জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ছেড়ার অভিযোগ আমলে না নেয়ায় আওয়ামী নেতার ক্ষোভ

-বেনাপোল প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত বিল বোর্ড ছিড়ার অভিযোগ শার্শা থানায় দায়ের এর পরও পুলিশ কোন পদক্ষেপ নেয় নাই। এছাড়া বিল বোর্ড ছিড়ার সংঘবদ্ধ চক্রের মুল হোতা রাছেল হোসেন দম্ভোক্তি করে বলছে ছিড়েছি কেউ কিছু করতে পারবে না। এমনকি পুলিশও কিছু করতে পারবে না। এমন অভিযোগ করেছে শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল।

শার্শা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল বলেন আমি ও নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আশরাফুল আলম বাটুল ১৫ আগষ্ট জাতিয় শোক দিবস উপলক্ষে উপজেলার গোড়পাড়া বাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন এর ছবি দিয়ে বিলবোর্ড ও পোষ্টারিং করি। রাতে এই ইউনিয়নের একজন প্রভাবশালী লোকের ইন্ধনে সেই বিলবোর্ড ও পোষ্টার ছিড়ে ফেলা হয়। এগুলো ছিড়ে ফেলে রাছেল এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত। এখন রাছেল বাজারে বুক ফুলিয়ে বলে বেড়াচ্ছে বিল বোর্ড ছিড়েছি তাতে কি হয়েছে। আমার কেউ কিছু করতে পারবে না। তিনি আরো বলেন এ ব্যাপারে শার্শা থানায় অভিযোগ দায়ের হলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করে নাই।

শার্শা থানার ওসি বদরুল আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এর সাথে কে বা কারা জড়িত আছে।

উল্লেখ্য গত বুধবার রাত্রে নিজামপুর ইউনিয়ন এর গোড়পাড়া বাজারে একদল দুর্বৃত্ত জাতির জনক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত বিলবোর্ড ছিড়ে ফেলে।

Leave a Reply