নড়াইলে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় শোক দিবস

নড়াইলে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় শোক দিবস

-নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খলভাবে পালনের কথা থাকলেও সেই ভাবে মানা হয়নি।


এসময় জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন অর্পন করেন জেলা আওয়ামীলীগ,শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ,জেলাক্রীড়া সংস্থা,সদর হাসপাতাল,খাদ্য বিভাগ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন সহ নানা প্রতিষ্ঠান। এরপর জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন,পুলিশ সুপার,জেলা পরিষদ,নড়াইল পৌরসভা সহ নানা প্রতিষ্ঠান। এখানে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের আতœার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন এতিমখানা ও গরীবদের মাঝে খাদ্য বিতরন কর্মসূচী পালিত ছাড়া ও কোরআনখানি,হামদ ও নাথ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমারা রায়, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আসাদ উজ-জামান মুন্সী,সিভিল সার্জন ডা: নাসিমা আকতার, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: ফকরুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমি মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) দেবাশীষ চৌধূরী,অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) তানজিলা সিদ্দীকা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, সহকারী কমিশনার(ভূমি) কৃষ্ণা রায়, নড়াইল জেলা প্রেসক্লাবের সভাপতি খায়রুল আরেফিন রানা ,সাধারন সম্পাদক আজিজুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Leave a Reply