জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাতক্ষীরায় ৩৩ বিজিবি ব্যাটালিয়নের খাদ্য সহায়তা প্রদান

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাতক্ষীরায় ৩৩ বিজিবি ব্যাটালিয়নের খাদ্য সহায়তা প্রদান

-সাতক্ষীরা প্রতিনিধি ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গরীব, অসহায় ও দুঃস্থ দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে বিজিবি। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে রবিবার (১৫ আগষ্ট) বেলা ১১ টায় সাতক্ষীরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ খাদ্য সহায়তা প্রদানের উদ্বোধন করেন, বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ।


এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোঃ মাসুদ রানা, ভারপ্রাপ্ত সুবেদার মেজর মোঃ আশরাফুল আলম প্রমূখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, আলু, তেল ও লবণ।
সাতক্ষীরা ৩৩ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ আল মাহমুদ এ সময় জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাতক্ষীরা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়, ভোমরা ও মাদরা এলাকায় দুই শতাধিক গরীব ও দুঃস্থদের পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, ব্যাটালিয়নের গুরুত্বপূর্ণ এলাকায় করোনা কালিন সময়ে এই মানবিক সহায়তার পাশাপাশি বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে।

Leave a Reply