জাতীয় শোক দিবসে বগুড়ায় পূজা উদযাপন পরিষদের বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে বগুড়ায় পূজা উদযাপন পরিষদের বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত

-সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে রবিবার সকালে বগুড়ায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার আয়োজনে শহরের টেম্পল রোডের সনাতন মন্দিরে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের জেলা শাখার সভাপতি দিলীপ কুমার দেব। সভাপতির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতার নেতৃত্বেই আজ আমরা এই স্বাধীন দেশ ও লাল সবুজের পতাকা পেয়েছি। স্বাধীনতাবিরোধী অপশক্তি বাঙালি জাতির এই মহান নেতাকে হত্যা করলেও মুছে ফেলতে পারেনি তার আদর্শকে। বঙ্গবন্ধুর সেই আদর্শকে বুকে লালন করেই তিনি সকলকে দেশের সামগ্রিক উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸান জানান।
সংগঠনের জেলা শাখার সাবেক সভাপতি অমৃত লাল সাহার সার্বিক পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা কমিটির নেতৃবৃন্দ পর্যায়ক্রমে চঞ্চল মোহন রায়, চন্দন চক্রবর্তী, তাপস কুমার নিয়োগী, প্রদ্যুৎ কুমার চাকী, জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়ারী, বিলাসী রানী সরকার, সংগঠনের সদর উপজেলা শাখার সভাপতি কালাচাঁদ সাহা ও সাধারণ সম্পাদক আশীষ রায়, উজ্জ্বল সরকার, নিত্য চন্দ্র দে, সংগঠনের পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ, সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায় ও মিথন রায়, সাংগঠনিক সম্পাদক শেখর রায় প্রমুখ। সভায় বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মম হত্যার শিকার হয়ে শহীদ হওয়া তার পরিবারের অন্যান্য সদস্যদেরও আত্মার শান্তি কামনা করে পবিত্র গীতা পাঠ করেন স্বপন চক্রবর্তী এবং বিশেষ প্রার্থনা পরিচালনা করেন আনন্দ মোহন পাল।

Leave a Reply