যশোরের মণিরামপুরে পরিবহন চাপায় দু’ভাই হতাহত

যশোরের মণিরামপুরে পরিবহন চাপায় দু’ভাই হতাহত

-যশোর প্রতিনিধি:
যশোর-সাতক্ষীরা সড়কের মণিরামপুর সুন্দলপুর নামকস্থানে পরিবহন চাপায় আপন দু’ভাই হতাহত হয়েছেন। আজ সোমবার সকালে উপজেলার মাঝ লাউড়ী গ্রামের শাহাবুদ্দীন (৪০) ও মঈনুল ইসলাম (৩৫) একই মোটর সাইকেলে মণিরামপুর বাজার মুখী আসছিলেন। সুন্দলপুর বাজার নামকস্থানে পৌছুলে বিপরীত দিক থেকে সাতক্ষীরা গামী মামুন পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বড় ভাই শাহাবুদ্দীনের মৃত্যু হয়। গুরুত্বর অবস্থায় ছোট ভাই মঈনুল ইসলামকে উদ্ধার মণিরামপুর হাসপাতালে নিলে তাকে দ্রুত পাঠানো হয় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, শাহাবুদ্দীন ও মঈনুল ইসলাম একই মোটর সাইকেলে মণিরামপুর মুখী যাচ্ছিলেন। সুন্দলপুর বাজারের নিকট পৌছুলে বিপরীত দিক থেকে সাতক্ষীরা গামী মামুন পরিবহন তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই শাহাবুদ্দীনের মৃত্যু হয়। গুরুত্বর আহত অবস্থায় যুবক মঈনুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হলে আশংকা জনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে ডা. শুভ্রা রানী দেবনাথ জানান। জানা যায়, শাহাবুদ্দীন উপজেলার মাঝলাউড়ী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছুয়েছিলেন।

Leave a Reply