জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীপুরে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের ত্রাণ বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীপুরে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের ত্রাণ বিতরণ
-মোঃ সিরাজুল ইসলাম টোকন, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:
যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে । দিবসটি উপলক্ষ্যে ১৫আগস্ট রবিবার বিকাল ৪টায় মাগুরার শ্রীপুর উপজেলা শাখা আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের উদ্যেগে হত-দরিদ্র ৫শত ১ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ১শত ১ পরিবারের মাঝে ফলদ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়েছে।
শ্রীপুর উপজেলা শাখা আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের শাখা ব্যাবস্থাপক মোঃ আব্দুল আলীমের সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার মাগুরা রিজিউন সহ: মহাব্যাবস্থাপক এফ এম নিজামউদ্দিন, রিজিউনাল ম্যানেজার এস এম আব্দুল হান্নান সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
খাদ্য সামগ্রী বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ বলেন, যার জন্য আমাদের এই স্বাধীনতা সেই মহানায়কের ৪৬তম শাহাদাৎবার্ষিকী আজ। আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি স্বাধীনতার মহানায়ককে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার শ্রীপুর শাখার উদ্যেগে দেয়া উপহার সামগ্রীগুলো আমরা গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছি। তিনি আরও বলেন আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার সবসময় মানুষের সুবিদার্থে কাজ করে আমি আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের মঙ্গল কামনা করি।

Leave a Reply