নড়াইলের লোহাগড়ায় শ্রমিকের জনের দাম চাইতে গিয়ে খুন

নড়াইলের লোহাগড়ায় শ্রমিকের জনের দাম চাইতে গিয়ে খুন

-নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়ায় সৈয়দ আলী শেখ (১৮) নামে এক যুবক শ্রমিকের জনের দাম চাইতে গিয়ে খুন হয়েছেন। গতকাল ২১ আগস্ট শনিবার সন্ধায় পাওনা টাকা চাইতে পার্শ্ববর্তী কামারগ্রামের নাসির শেখের বাড়িতে যান। এই ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির এক পর্যায়ে নাসির শেখের পরিবারের লোকজন তাকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় স্বজনেরা প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে খুলনা মেডিকেল হামপাতালে প্রেরণ করেন। ক্রমশ আলী শেখর অবস্থার অবনতি হতে থাকলে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে আজ ২২ আগস্ট সন্ধ্যা সাতটার দিকে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দ আলী পার্শ্ববর্তী কামারগ্রামের নাসির শেখের বাড়িতে জন দেয়। সেখানে তাঁর এক হাজার পাওনা ছিল। টাকা চাইতে গতকাল শনিবার রাত আটটার দিকে নাসিরের বাড়িতে যান সৈয়দ আলী। পাওনা টাকা চাইলে কথা-কাটাকাটি হয় । এক পর্যায়ে নাসিরের পরিবারের লোকজন তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় ও লাটিসোটা দিয়ে পেটায়। এ সময়ে ঠেকাতে গিয়ে আহত হন কামারগ্রামের তিনজন।

সৈয়দ আলী শেখ নড়াইলের লোহাগড়া উপজেলার মিঠাপুর ইউনিয়নের হলদাহ গ্রামের মো. আজিজার শেখের ছেলে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

লোহাগড়া থানা ওসি শেখ আবু হেনা মিলন জানান, সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।#

Leave a Reply