সাতক্ষীরার কলারোয়ায় প্রতিপক্ষের হাতে যুবক নিহত

সাতক্ষীরার কলারোয়ায় প্রতিপক্ষের হাতে যুবক নিহত

  • সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার কলারোয়ায় শালিস মীমাংসার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে খুন করেছে প্রতিপক্ষ। রোববার রাতে কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের দেয়াড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
    নিহত আওয়ামী লীগ কর্মীর নাম আব্দুল মান্নান(৩৫)। তিনি কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙা গ্রামের নূর আলীর ছেলে।
    আটককৃতরা হলেন, এই গ্রামের আবু হানিফ ও তার পিতা মজিবুর রহমান।
    স্থানীয়রা জানান, গত ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসের দোয়া মাহফিলে দুঃস্থদের মধ্যে আওয়ামী লীগের পক্ষ থেকে খিচুড়ি বিতরন করা হয়। বিতরনকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বিরোধ বাধে। এই বিরোধের জেরে আব্দুল মান্নান খুন হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
    কলারোয়ার খোরদো পুলিশ ক্যাম্প ইন চার্জ উপপরিদর্শক(এসআই) মোঃ রইছউদ্দিন জানান, খিচুড়ি বিতরনের ওই বিরোধ মিমাংসার জন্য রোববার রাতে কাশিয়াডাঙা গ্রামের মুজিবর রহমানের ছেলে আবু হানিফ আওয়ামী লীগ কর্মী তার প্রতিপক্ষ আব্দুল মান্নানকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে দেয়াড়া বাজারে বসে শালিস মিমাংসার আলোচনা চলতে থাকে। এক পর্যায়ে দুই যুবক বাবু ও রবিউল বাকবিতন্ডায় নেমে আহত হন। এসময় হানিফ তার কাছে থাকা ধারালো ক্ষুর আব্দুল মান্নানের গলায় ও পেটে বসিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে যশোরের কেশবপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।
    কলারোয়া থানার ওসি মীর খায়রুল ইসলাম জানান, আব্দুল মান্নানের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, আটক দুই জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply