বগুড়ায় করোনা ও উপসর্গে আরো ১১ জনের মৃত্যু

বগুড়ায় করোনা ও উপসর্গে আরো ১১ জনের মৃত্যু
-বগুড়া জেলা প্রতিনিধি: করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে বগুড়ায় আরো ১১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলার তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাঁরা। ১১ জনের ছয়জন মারা গেছেন করোনা সংক্রমণে এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ছয়জন।
করোনা সংক্রমণে মৃত ছয়জনের মধ্যে দুইজন বগুড়ার। এঁরা হলেন সদরের নূর জাহান(৭৫) ও ইসরাফিল প্রামাণিক (৮৫)। বাকি চারজন অন্য জেলার।
সোমবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা.মোস্তাফিজুর রহমান এসব তথ্য জানিয়েছেন।
এর আগে গত রবিবার (২২ আগস্ট) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪০ জনকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে একজনের এবং অ্যান্টিজেন পরীক্ষায় তিনজন করোনা পজিটিভ ছিলেন। এছাড়া টিএমএসএস ল্যাবে দুইজনকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে।
গত ২৪ ঘণ্টায় মোট ২৭৯টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ৪৬ জন। এর মধ্যে সদরে ৩৪, সোনাতলায় দুইজন, আদমদীঘিতে দুইজন, দুপচাঁচিয়ায় দুইজন, কাহালুতে দুইজন এবং সারিয়াকান্দি, ধুনট, শাজাহানপুর ও শেরপুরে একজন করে আক্রান্ত হয়েছেন।
সোমবার (২৩ আগষ্ট) সর্বশেষ ফল পাওয়া পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ২০ হাজার  ৭৩১ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ হাজার ৭৪৩ জন। মৃত্যু হয়েছে ৬৫৭ জনের। বর্তমানে চিকিৎসাধীন ৩৪১ জন।

Leave a Reply