পাংশায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ
রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের উদ্দোগে হাবাসপুর ইউনিয়নের বন্যা কবলিত ১২০ জন অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। বন্যা পরিস্থিতি সাভাবিক না হওয়া প্রযন্ত উক্ত কার্যক্রম অব্যাহত থাকবে।
সোমবার (২৩ আগষ্ট) বিকালে হাবাসপুর ইউনিয়নের চড় রামনগর, পূর্ব চড় আফরা, শাহ মিরপুর, হাবাসপুর ঘাট এবং চড় ঝিকড়ি এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে উক্ত ত্রান সামগ্রী প্রদান করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ আলীর নেতৃত্বে ত্রান সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনিম আওন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা, হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মন্ডল সহ ইউনিয়ন পরিষদের সদস্য বিন্দু প্রমুখ।
এ সময় পাংশা উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ আলী বলেন, গত কয়েক দিন যাবত পদ্মার পানি বৃদ্ধির ফলে নিম্ন অঞ্চল প্লাবিত হয়েছে। তবে কয়েক দিনের মধ্যে পরিস্থিতি সাভাবিক হয়ে যাবে। যত দিন প্রযন্ত পরিস্থিতি সাভাবিক না হয় আমরা বন্যার্তদের জন্য সরকারের সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।

উপজেলা প্রশাসন, পাংশার ব্যাবস্থাপনায় আজ হাবাসপুর ইউনিয়নের চড় রামনগর, পূর্ব চড় আফরা, শাহ মিরপুর, হাবাসপুর ঘাট এবং চড় ঝিকড়ি এলাকার বন্যা কবলিত মানুষের মাঝে সরকারি ত্রান সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মাদ আলী। এ সময় সাথে ছিলেন সহকারী কমিশনার (ভূমি), প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা, সংশ্লিষ্ট ইউনিয়নের জনপ্রতিনিধি এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ। বন্যার্তদের জন্য সরকারি সহায়তা অব্যাহত থাকবে।

Leave a Reply