রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-২, 

রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-২,
-মিঠুন গোস্বামী, রাজবাড়ীঃ
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা  কলেজ মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় রাকিব হোসেন (৩৭) ও মুক্তার (৪০) নামের দুইজনের ঘটনা স্থলে মৃত্যু হয়েছে।
বুধবার (২৫ আগষ্ট) রাত সাড়ে ১২ টার দিকে কলেজ মোড় এলাকায় নির্মাণাধীন ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে উক্ত দূর্ঘটনা ঘটে।
নিহত রাকিব হোসেন কুষ্টিয়া সদর উপজেলার মৃত খালেক মিয়ার ছেলে ও নিহত মুক্তার কুষ্টিয়া সদরের হাউজিং এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।
স্থানীয়দের মাধ্যমে জানাযায়, ঢাকার দিকে থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলো রাকিব ও মুক্তার। এ সময় তারা পাংশা কলেজ মোড় এলাকায় নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। ঠিক একই সময় পেছন থেকে আসা একটি দ্রুতগতির যান তাদের চাপা দেয়।এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
পাংশা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রয়েল আহম্মেদ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। এরপর মরদেহ দুটি পুলিশের কাছে হস্তান্তর করি। ধারণা করা হচ্ছে, তারা দুর্ঘটনার কবলে পড়লে পেছন থেকে একটি দ্রুতগতির একটি যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।
পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, রাতে বৃষ্টি হচ্ছিল। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেলটি দ্রুতগতিতে চলায় নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। সে সময় পিছন থেকে দ্রুত গতির যান চাপা দিলে তাদের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply