আমি আপনাদের সেবক হতে চাই, চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী বিশ্বাস

আমি আপনাদের সেবক হতে চাই, চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী বিশ্বাস

-মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

ছাত্রজীবন থেকেই রাজনীতি করছি, এই ইউনিয়ন বাসীকে বর্তমানের সন্ত্রাসী চেয়ারম্যানের হাত থেকে রক্ষা করতে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তবে আমি আপনাদের চেয়ারম্যান নয় সেবক হতে চাই। এই কথা গুলো বলেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে এক ধাপ এগিয়ে থাকা পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস (মাস্টার)।

শুক্রবার (২৭ আগস্ট)বিকাল ৫ টায় পাট্টা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পুঁইজোর বাজারে  ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী অফিস উদ্বোধন কালে এ কথা গুলো বলেন তিনি।

এর আগে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী অফিস উদ্বোধন করতে পুঁইজোর বাজারে উপস্তিত হলে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসির ভালোবাসায় শিক্ত হন তিনি। অফিসের আশপাশ নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাট্টা ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিক প্রত্যাশি ইউনুছ আলী বিশ্বাস ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে এ আফিস উদ্বোধন করেন।

পরে মওলানা সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন ইউনুয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মোল্লা, পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সেচ্ছা সেবক লীগের রেজাউল করিম বিশ্বাস, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি সামছুর রহমান, সাধারণ সম্পাদক ফজলুল হক বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ইউনিয়ন নির্বাচনে আমরা শিক্ষক সৎ ও যোগ্য প্রার্থী কে ভোট দিয়ে চেয়ারম্যান বানাবো। মুনার মত সন্ত্রাসী, দূরনীতি পরায়ণ কে আর ভয় করি না। গত ৫ বছর এই এলাকার জনগণের অনেক অত্যাচার করেছে। সে নির্বাচিত হবার পর থেকে কখনো জনগণের সাথে সম্পৃক্ত থাকে নাই,সে বড় বড় সন্ত্রাসী নিয়ে চেয়ারম্যানি করেছে। তার এই ৫ বছর চেয়ারম্যান কালে এই ইউনিয়নের শতশত আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা মামলার শিকার হয়েছে।এবার আমরা জবাব দিবো।

Leave a Reply