পাংশায় ডাকাতি মামলার ৩ আসামী সহ বিপুল পরিমাণ অস্ত্র-গুলি উদ্ধার

-মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের অভিজানে ডাকাতি মামলার ৩ আসামীকে দুইটি ওয়ান শুটার বন্দুক, চারটি তাজা কার্তুজ,চারটি তাজা ককটেল, দুইটি চাইনিজ কুড়াল, দুইটি হাসুয়া, একটি রামদা ও দুইটি মোবাইল সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হলেন, উপজেলার কোলানগর গ্রামের মোঃ জিলুর শেখ এর ছেলে মোঃ আঃ সালাম শেখ(২২), একই গ্রামের মোঃ সোহরাব খা এর ছেলে মোঃ রমজান খা (৩০) ও ডেমনামারা গ্রামের মহর উদ্দিন এর ছেলে মোঃ লিটন মন্ডল (২০)।

সোমবার (৩০ আগষ্ট) দুপুরে পাংশা সার্কেল সিনিয়র এ এস পি সুমন কুমার সাহা ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান জানান, গত ১৩ আগষ্ট (মামলা নং-১১)(ধারা-৩৯৫/৩৯৭) পাংশা মডেল থানায় ডাকাতি মামলা হয়।
মামলার সূত্রধরে রাত ১২.৫০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মোঃ আঃ সালাম শেখ কে গ্রেফতার করা হলে তার কাছ থেকে লুন্ঠিত মালামাল সহ ২টি ওয়ান শুটার বন্দুক, ৪টি তাজা কার্তুজ,৪টি তাজা ককটেল, ২টি চাইনিজ কুড়াল, ২টি হাসুয়া, ১টি রামদা ও ২টি মোবাইল জব্দ করা হয়।
পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে, মোঃ রমজান খা ও মোঃ লিটন মন্ডল কে গ্রেফতার করা হয়। তাদের হেফাজতে থাকা অবৈধ অস্ত্র-গুলি দিয়ে এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে অস্ত্র-গুলি সরবরাহ করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য স্বীকার করেছে।
পাংশা মডেল থানায় উক্ত আসামী দয়ের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। 

Leave a Reply