গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৫ জনের কারাদন্ড

-জহিরুল হুদা লিটন, উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) ০১৭১৮-৯৭৭০৭৩

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে পাঁচ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা  করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।
এর আগে মঙ্গলবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের  নেতৃত্বে একটি টিম গৌরীপুরে অভিযান চালায়। অভিযানে ১৫০ গ্রাম গাঁজা ও ২ গ্রাম হেরোইন সহ পাঁচজনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে দন্ড দেয়া হয়।
দন্ডপ্রাপ্তরা হলেন¬- উপজেলার শালীহর পূর্বপাড়া গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মোঃ বাবুল মিয়া (৪৫) ৪ মাস কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা, মামুদনগর গ্রামের মৃত নমোজ খাঁ এর ছেলে মোঃ ইনতাজ খাঁ (৪৮)  ১ মাস কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা,  পূর্বদাপুনিয়া গ্রামের মৃত রোজ আলীর ছেলে মোঃ শাহজাহান (৪২) ১২ মাস কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা, পূর্বদাপুনিয়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে মোঃ লাল মিয়া (৪০) ৫ মাস কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা ও পূর্বদাপুনিয়া গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মোঃ টিটু (৪০) ৪ মাস কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন জব্দকৃত মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। দন্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply