32 C
Dhaka
Thursday, May 19, 2022
Google search engine
প্রথম পাতাঃবাংলাদেশসাতক্ষীরা সদরের ০৭ নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

সাতক্ষীরা সদরের ০৭ নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ

সাতক্ষীরা সদরের ০৭ নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ
সাতক্ষীরা প্রতিনিধি – সাতক্ষীরা সদরের ০৭ নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রউফ’র শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল।
এসময় জেলা প্রশাসক নব-নির্বাচিত চেয়ারম্যানকে প্যানেল চেয়ারম্যানের নিকট থেকে দায়িত্ব গ্রহণ করে বর্তমান সমস্যা ডেঙ্গু প্রতিরোধে কাজ করার আহবান জানান।’
শপথ নেওয়ার পর সদরের ০৭ নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রউফকে ইউনিয়নের সাধারণ নাগরিক ও সমর্থকরা নব-নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সাতক্ষীরার উপপরিচালক হোসেন শওকত, নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্যা, নির্বাহী ম্যাজিস্টেট শাম্মী আক্তার, আলিপুর ইউনিয়ন পরিষদের সচিব কানন কুমার দে, ইউপি চেয়ারম্যানের নির্বাচনী এজেন্ট শিক্ষক আতাউর রহমান, নব-নির্বাচিত চেয়ারম্যানের কন্যা নিলুফার আক্তার রিতা, পৌত্র আব্দুল্লাহ সিয়ামসহ নব-নির্বাচিত আলিপুর ইউনিয়নের সাধারণ নাগরিক ও সমর্থকরা।
উল্লেখ্য,আলিপুর ইউনিয়নে ২০১৬ সালের ৩১ অক্টোবর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯ টি ওয়ার্ডের চারটি কেন্দ্রে ব্যালট পেপার কেটে বাক্সে ঢোকানোসহ ব্যাপক অনিয়ম হয়েছে উলে¬খ করে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসাররা নির্বাচনে কমিশনে আবেদন করলে কেন্দ্রগুলোর ভোট গ্রহণ স্থগিত করা হয়। পরবর্তীতে আলিপুর ইউনিয়নের ০৯টি কেন্দ্রের মধ্যে গত ১১ জুলাই স্থগিত হওয়া সাতক্ষীরার আলিপুর ইউনিয়নের পূণঃনির্বাচনে চারটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটে ধানের শীষ প্রতীক নিয়ে মো. আব্দুর রউফ ৪০৬৮ ভোটে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার একমাত্র প্রতিদ্বন্দী প্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতিকে মোহাম্মাদ মহিয়ুর রহমান ১৩৯৬ ভোট পেয়ে পরাজিত হয়েছিলেন।

সাতক্ষীরা থেকে
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: