সাতক্ষীরার কালিয়ানী সীমান্তের বিপরীতে চোরাচালানীদের অস্ত্রের আঘাতে এক গরু রাখাল আহত

সাতক্ষীরার কালিয়ানী সীমান্তের বিপরীতে চোরাচালানীদের অস্ত্রের আঘাতে এক গরু রাখাল আহত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার কালিয়ানী সীমান্তের বিপরীতে ভারতের দুবলি এলাকা থেকে গরু নিয়ে ফেরার পথে সে দেশের চোরাচালানীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন ছোট খোকন (২৮) নামের এক গরু রাখাল। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি ইউনিয়নের মৃগিডাঙ্গা গ্রামের আকছের আলির ছেলে।
আজ বুধবার ভোরে সাতক্ষীরার কালিয়ানি সীমান্তের বিপরীতে ভারতের দুবলি এলাকায় এ ঘটনা ঘটে। তবে, এ ব্যাপারে বিজিবির কোনো বক্তব্য না পাওয়া গেলেও পুলিশ বলছে ভারতীয়দের হাতে আহত হবার কথা স্বীকার করেনি তার পরিবার।
স্থানীয়রা জানান, মঙ্গলবার কয়েকজন বাংলাদেশি গরু আনতে চোরাপথে ভারতে যান। বুধবার ভোরে গরু নিয়ে ফিরবার সময় ভারতের দুবলি এলাকায় তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে ভারতীয় চোরাচালানিরা। এতে গুরুতর আহত হন ছোট খোকন । আহত হবার পর তার সহযোগী রাখালরা তাকে বাংলাদেশে এনে গোপনে চিকিৎসা দেন। পরে বিজিবর ভয়ে তাকে সাঈদুল হোসেন নামে ভর্তি করা হয় সাতক্ষীরা সদর হাসপাতালে ।
এদিকে, এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার এসআই নুর আলম জানান, তিনি খবর পেয়ে ছোট খোকনের সাথে কথা বলতে হাসপাতালে যান। সে অসুস্থ থাকায় কথা বলতে পারেনি। তার বাড়িতে গেলে পরিবারের লোকজন জানায় ধারালো অস্ত্রের আঘাত করার ঘটনাটি ভারতের মধ্যে ঘটেনি।

জেলা প্রতিনিধি সাতক্ষীরা
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us: