সাতক্ষীরায় শহীদ রীমু’র ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে র‌্যালি

সাতক্ষীরায় শহীদ রীমু’র ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে র‌্যালি
সাতক্ষীরা প্রতিনিধি- শহীদ জুবায়ের চৌধুরী রীমু’র ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালি, মৌন মিছিল ও স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।
বাংলাদেশ ছাত্রমৈত্রী ও যুব মৈত্রী সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা নিউমাকের্ট চত্ত¡র থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের পোস্ট অফিস মোড়স্থ শহীদ রিমু স্মৃতি ফলকে পুস্পস্থাবক অর্পণ করা হয়।
জেলা যুব মৈত্রীর সভাপতি শিবপদ গাইনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পাটি সম্পাদক মন্ডলির সদস্য এড. ফাহিমুল হক কিসলু। যুবমৈত্রী নেতা ধ্র“যব সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন যুবমৈত্রী নেতা বিশ্বনাথ কয়াল, পলাশ দাশ, মাহমুদুল হাসান, দেলওয়ার হোসেন, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি প্রণয় সরকার, সাকিব মোড়ল, আনন্দ সরকার, বেলাল হোসেন, হেলাল, জয়šত সরকার, অনিমেষ মন্ডল, কিরন সরকার, শেখ সাজিব, মনির হোসেন।
বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের পক্ষে, জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণে ১৯৯৩ সালের ১৯ সেপ্টেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রমৈত্রী নেতা রীমুকে নির্মমভাবে হত্যা করে শিবির ক্যাডাররা। ইতোমধ্যে বর্তমান ওই খুনিদের রাজনীতি নিষিদ্ধ করেছে। জামায়াত-শিবির বাংলার মাটিতে যাতে আর কখনো মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে বিষয়ে প্রশাসনের হ¯তক্ষেপ কামনা করেন।

জেলা প্রতিনিধি সাতক্ষীরা
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us: