সাতক্ষীরার কলারোয়ায় র‌্যাবের অভিযানে ১১৫ বোতল ফেন্সিডিলসহ আটক-২

সাতক্ষীরার কলারোয়ায় র‌্যাবের অভিযানে ১১৫ বোতল ফেন্সিডিলসহ আটক-২:
সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার রাতে কলারোয়া উপজেলার বোয়ালিয়া সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার চান্দা গ্রামের মৃত মজিবর রহমান সরদারের ছেলে মুক্তার হোসেন (৩০) ও বোলিয়া গ্রামের সাবুর আলী সরদারের ছেলে কামরুল হোসেন সরদার (২২)।
র‌্যাব জানায়, কলারোয়া উপজেলার বোয়ালিয়া সীমান্ত দিয়ে ভারত থেকে মাদকের একটি চালান আনা হচ্ছে এমর গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপ-পরিচালক মেজর শামীম সরকারের নেতৃত্বে র‌্যাব এর একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখানে জনৈক আফজাল মার্কেটের সামনের পাকা রাস্তার উপর থেকে ১১৫ বোতল বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ উক্ত তিন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপ-পরিচালক মেজর শামীম সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, পরবার্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত আলামত ও আটককৃত মাদক ব্যবসায়ীদের কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

জেলা প্রতিনিধি সাতক্ষীরা মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us: