সাতক্ষীরায় ‘চ্যানেল আই’র ২১ তম জন্মদিন পালন

সাতক্ষীরায় ‘চ্যানেল আই’র ২১ তম জন্মদিন পালন
সাতক্ষীরা প্রতিনিধি: ‘শুভ শুভ শুভ দিন, চ্যানেল আইয়ের জন্মদিন’ ¯েøাগানের মধ্য দিয়ে সাতক্ষীরায় ‘চ্যানেল আই’র ২১ তম জন্মদিন তম জন্মদিন এক আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে পালন করা হয়েছে । এসময় অনুষ্ঠানে আগত শুভাকাঙ্খীরা বলেন চ্যানেল আই আমাদের চোখের মনি। আমরা হৃদয়ের ভালবাসা দিয়েই চ্যানেল আইকে ধারণ ও লালন করি। বাংলাদেশের সব সমস্যা সংকট ও তার সমাধানের পথ খুঁজে চ্যানেল আই দিয়ে আসছে দিক নির্দেশনা। একটি সুখী ও সমৃদ্ধ সমাজ গঠনে চ্যানেলটির ভ‚মিকা অগ্রগন্য। শুধু বাংলাদেশ নয় চ্যানেল আইয়ের প্রচার ও প্রসার ছড়িয়ে রয়েছে বিশ^জুড়ে।
সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত চ্যানেল আইয়ের জন্মদিনে শুভেচ্ছার ডালি উপহার দেন অতিথিরা। তারা মিলিতভাবে কেক কেটে জন্মদিনের ভালবাসা ভাগাভাগি করে নেন। এর আগে এক বর্ণাঢ্য র‌্যালিতে যোগ দেন তারা। এ সময় অগনিত শিশু কিশোরের কলকাকলিতে প্রাণবন্ত হয়ে ওঠে পুরো অনুষ্ঠানমালা।
প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ এর সভাপতিত্বে এই আয়োজনে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী চ্যানেল আই মানুষকে কাছে টেনে নিয়েছে। প্রাণ প্রকৃতি কৃষি বিনোদন শিক্ষা ক্রীড়া খবর প্রতিযোগিতা সব কিছুতেই নতুন করে প্রাণ চাঞ্চল্য এনে দিয়েছে চ্যানেলটি। তিনি বলেন এতে সাতক্ষীরার উন্নয়ন সমস্যা ও সম্ভাবনার কথা আরও বেশি বেশি করে তুলে ধরা দরকার।বিশেষ অতিথি পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন চ্যানেল আই সন্ত্রাস মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সব সময় সোচ্চার। তিনি চ্যানেলটির উত্তেরোত্তর সমৃদ্ধি ও প্রসার কামনা করেন।

সাতক্ষীরা থেকে
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here